প্রিন্ট করুন প্রিন্ট করুন

টফিতে বিশ্বকাপের ‘রাউন্ড অফ ১৬’ দেখেছে আড়াই কোটির বেশি দর্শক

নিজস্ব প্রতিবেদক : টফিতে ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২-এর ‘রাউন্ড অফ ১৬’ উপভোগ করেছে আড়াই কোটিরও বেশি দর্শক। দেশের প্রথম ডিজিটাল বিনোদনের অ্যাপ হিসেবে টফি বিশ্বব্যাপী জনপ্রিয় এই ক্রীড়াআসর লাইভস্ট্রিমিং করছে। দেশের সব প্রান্তে যেকোনো নেটওয়ার্ক থেকে টফিতে বিশ্বকাপের ম্যাচ উপভোগ করতে পারছেন ফুটবলপ্রেমীরা।

ভিওন গ্রুপের সিইও ও বোর্ড অফ বাংলালিংকের চেয়ারম্যান কান তেরজিওগ্লু এবং ভিওনের চেয়ারম্যান এমিরেটাস ও কো-ফাউন্ডার অউগি কে ফ্যাবেলার উপস্থিতিতে বাংলালিংক অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ এই অর্জন উদযাপন করা হয়। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস, বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের সদস্যরা।

ভিওন গ্রুপের সিইও ও বোর্ড অফ বাংলালিংকের চেয়ারম্যান কান তেরজিওগ্লু বলেন, বিশ্বকাপের স্ট্রিমিং একটি ডিজিটাল অপারেটর সার্ভিস হিসেবে দর্শকদের আগ্রহ সৃষ্টি করেছে। এটি মোবাইল ডিভাইসে ডিজিটাল বিনোদনের বিশাল সম্ভাবনার একটি প্রতিফলন। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো ফুটবল ভক্তরা যেকোনো জায়গা থেকে পছন্দের ডিভাইসে তাদের প্রিয় খেলা দেখতে পারছেন। উচ্চগতির সংযোগ ও আন্তর্জাতিকমানের সেবা বাংলাদেশের বহুমুখী অর্থনৈতিক প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করার পাশাপাশি মানুষের জীবনযাত্রাকে উন্নত করছে।

বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, আমরা টফিতে বিশ্বকাপ লাইভ স্ট্রিমিংয়ের সুবিধা চালু করেছি যাতে বাংলাদেশের ফুটবল ভক্তরা বিশ্বকাপ উপভোগের আরও ভালো অভিজ্ঞতা পান। তাদের অভাবনীয় সাড়া আমাদের প্রচেষ্টার সাফল্যকে প্রমাণ করে। বিশ্বকাপ আকর্ষণীয় কোয়ার্টার-ফাইনাল পর্বে পৌঁছানোর সাথে সাথে আমরা প্রতি ম্যাচে আরও বেশি সংখ্যক ভিউ দেখতে পাবো বলে আশা করি।