প্রিন্ট করুন প্রিন্ট করুন

টাঙ্গাইলে সাফজয়ী কৃষ্ণা ও ছোটনকে সংবর্ধনা

প্রতিনিধি, টাঙ্গাইল: সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে জোড়া গোল করা কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রব্বানী ছোটনকে তাদের নিজ জেলা টাঙ্গাইলে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গণি সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। অন্যান্যের মধ্যে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খান স্মৃতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল ইসলাম লিন্টু, যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান সুখন ও ইফতেখারুল অনুপম প্রমুখ।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে কৃষ্ণা রাণী সরকারকে এক লাখ ও বাংলাদেশ নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটনকে ৫০ হাজার টাকা দেয়া হয়। এ সময় ফজলুর রহমান ফারুক ব্যক্তিগতভাবে কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রব্বানী ছোটনকে স্বর্ণের চেন উপহার দেন। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ, ছোটনকে ৫০ হাজার, পুলিশ সুপারের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ ও ছোটনকে ৫০ হাজার এবং টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে দুজনকে পঁচিশ হাজার টাকা করে উপহার দেয়া হয়। এছাড়া জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, মহিলা ক্রীড়া সংস্থা, মহিলা উইমেন্স একাডেমি ও উপজেলা পরিষদ পৃথক পৃথকভাবে ক্রেস্ট প্রদান করে।