প্রিন্ট করুন প্রিন্ট করুন

টিপা অ্যাওয়ার্ড পেলো হুয়াওয়ের পি১০ ও পি১০ প্লাস

সেরা ফটো স্মার্টফোন ক্যাটাগরিতে হুয়াওয়ের পি১০ ও পি১০ প্লাস টেকনিক্যাল ইমেজ প্রেস অ্যাসোসিয়েশন (টিপা) অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।

বিশ্বব্যাপী ১২ লাখেরও বেশি ইউনিট বিক্রি হওয়া হুয়াওয়ে পি৯-এর বাণিজ্যিক সাফল্য এবং লাইকা ক্যামেরার সঙ্গে যুগান্তকারী অংশীদারিত্ব নতুন পি১০ হ্যান্ড  সেটটিকে উল্লেখযোগ্যভাবে বিশেষায়িত করেছে। লাইকা ডুয়েল-ক্যামেরা ২.০ ও লাইকা ডুয়েল ক্যামেরা ২.০ প্রো সংস্করণকে বিবেচনায় রেখে টিপা ২০১৭ সালের সেরা ফটোগ্রাফিক ও ইমেজিং পণ্য হিসেবে হুয়াওয়ে পি১০কে নির্বাচিত করেছে।

আর্ট অব ফটোগ্রাফির ক্ষেত্রে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস বিশেষভাবে গুরুত্ব বহন করে। পি১০ ও পি১০ প্লাসে ব্যবহƒত বিশ্বের প্রথম আট মেগাপিক্সেলের লাইকা ফ্রন্ট ক্যামেরা দিয়ে তোলা প্রতিটি শটই হবে কভার শট। এছাড়া লাইকা ইমেজ স্টাইলে তোলা যাবে যুৎসই পোর্ট্রেট ছবি। বিশেষ এ পুরস্কারে ভূষিত হওয়ার পেছনে অন্য যে ফিচারগুলো গুরুত্ব পেয়েছে, সেগুলোর মধ্যে রয়েছে থ্রিডি ফেসিয়াল ডিটেকশন প্রযুক্তি, স্টুডিও মানের পোর্ট্রেট ফিচার; যার মাধ্যমে ছবির মূল বিষয়টিকে প্রাকৃতিকভাবে দৃষ্টিনন্দন করে তোলে।

হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপের সিইও রিচার্ড উ বলেন, ‘বিশেষজ্ঞদের দ্বারা স্বীকৃতি হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাসের ফটোগ্রাফি সক্ষমতার প্রমাণস্বরূপ। আমরা গর্বের সঙ্গে এ স্বীকৃতি

গ্রহণ করছি। একই সঙ্গে। স্মার্টফোন ফটোগ্রাফিকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে আমাদের আসক্তি ও বিশ্বাস আরও দৃঢ় হলো। ওই অ্যাওয়ার্ড প্রমাণ করে, আমরা যা অর্জন করতে চেয়েছি তা অর্জন করতে পারছি এবং ভবিষ্যতেও এমনিভাবে চালিয়ে যাবো।’ বিজ্ঞপ্তি