Print Date & Time : 23 June 2021 Wednesday 6:03 pm

টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে সাইফউদ্দিনকে নিয়ে শঙ্কা

প্রকাশ: November 22, 2020 সময়- 05:45 pm

ক্রীড়া ডেস্ক: গেল বিসিবি প্রেসিডেন্টস কাপে বল হাতে দারুণ পারফর্ম করেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। যে কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এ অলরাউন্ডারের প্রতি আলাদা নজর রয়েছে সবার। কিন্তু তার আগেই রোববার অনুশীলনে তিনি পড়েছেন পায়ের গোড়ালির চোটে।

তাই আসন্ন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা বেড়েছে। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে খেলবেন সাইফউদ্দিন। এজন্য গত কয়েকদিন ধরে দলটির জার্সিতে মিরপুরে অনুশীলন করছিলেন এ ডানহাতি। কিন্তু রোববার ফুটবল খেলতে গিয়েই এ অলরাউন্ডার পড়েন পায়ের গোড়ালির চোটে। সেই চোট তার কতখানি গুরুতর সেটা এখনো জানা যায়নি।

তবে এটা নিশ্চিত যে তাকে এখন বিশ্রামে থাকতে হচ্ছে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তাকে পাওয়া যাবে কিনা-তা নিয়ে শঙ্কা আছে। সাইফউদ্দিনের চোট নিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহী দলের ম্যানেজার হান্নান সরকার জানিয়েছেন, ‘সাইফুদ্দিনের ইনজুরির মাত্রা কেমন সেটা বোঝার চেষ্টা করছেন দলের ফিজিও এবং বিসিবির চিকিৎসকরা।

তিনি এখন দলের ফিজিও এবং বিসিবির চিকিৎসকের পর্যবেক্ষণ আছেন। বিসিবির মেডিকেল প্রটোকল অনুযায়ী এখন তার চিকিৎসা চলবে।’ আগামী ২৪ নভেম্বর মাঠে গড়াবে ৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগ। উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে লড়বে মিনিস্টার গ্রুপ রাজশাহী। এ টুর্নামেন্টের সব ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।