Print Date & Time : 19 May 2022 Thursday 11:35 pm

টি-টোয়েন্টি দলে ফিরলেন ইমরুল, রুবেল এবং মোসাদ্দেক হোসেন

 

ক্রীড়া প্রতিবেদক: ওয়ানডে সিরিজে তিনি খেলেছেন একটি মাত্র ম্যাচে। সেখানে নৈপুণ্যটাও তেমন আহামরি নয়। বল হাতে ১০ ওভারে ৪৫ রান দিয়ে ১ উইকেট। ব্যাটিংয়ে ১ রান। সেই পেস বোলার পেসার শুভাশীষ রায়কে রেখেই গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টির দল ঘোষণা করেছে বাংলাদেশ। চমক বলতে সেই দলে তিনিই। একই সঙ্গে ১৫ সদস্যের দলে ফিরলেন ব্যাটসম্যান ইমরুল কায়েস, পেসার রুবেল হোসেন এবং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। নতুন বছরের ৩ জানুয়ারি শুরু হবে টি-টোয়েন্টির লড়াই।

ইনজুরির কারণে দলের বাইরে থাকায় ডাক পাননি উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। গত বিশ্বকাপের পর আবারও টি-টোয়েন্টি ক্রিকেটে খেলতে নামছে বাংলাদেশ। সেই দল থেকে নেই নাসির হোসেন, মোহাম্মদ মিঠুন, আবু হায়দার রনি এবং আল-আমিন হোসেন।

ওয়ানডে সিরিজে একাদশে না থাকলেও টি-টোয়েন্টিতে রুবেল হোসেনের জায়গা প্রায় নিশ্চিত। বিপিএলে বল হাতে দুর্দান্ত খেলেছেন এই পেসার। প্রথম ওয়ানডেতে ভালো খেলতে না পারলেও সৌম্য সরকার আছেন টি-টোয়েন্টি দলে। তবে মেহেদী হাসান মিরাজ নেই প্রথম টি-টোয়েন্টির জন্য ঘোষিত দলে।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শুভাগত হোম চৌধুরী, শুভাশীষ রায়, তাইজুল ইসলাম এবং নুরুল হাসান।