প্রিন্ট করুন প্রিন্ট করুন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামীলীগের নেতৃবৃন্দের শ্রদ্ধা

প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামীলীগের জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা পৌনে ১২টায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নেতৃত্বে নবনির্বাচিত নেতৃবৃন্দ সমাধি সৌধে পুষ্পস্তাবক অর্পণ করে এ শ্রদ্ধা জানান। এরপর ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি মাহবুব আলী খান, সাধারন সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজি লিয়াকত আলী লেকু ও সাধারন সম্পাদক মো. আবু সিদ্দিক সিকদার এবং গোপালগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি গোলাম কবির ও সাধারন সম্পাদক আলীমুজ্জামান বিটুসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া, শেখ ফজলুল করিম সেলিমের নেতৃত্বে কাশিয়ানী আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন ও সাধারন সম্পাদক কাজি জাহাঙ্গীর আলম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। এসময় কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগ ও কাশিয়ানীর ১৪ ইউনিয়নের আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।