বিশ্ব সংবাদ

টেক্সাসে সড়ক দুর্ঘটনায় নিহত ১০, আহত ২০

শেয়ার বিজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার রাতে মেক্সিকো সীমান্ত থেকে কয়েক মাইল দূরের ফালফুরিয়াসের কাছে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি যাত্রীবাহী ভ্যানে করে সম্ভবত দুই ডজন অবৈধ অভিবাসীকে নিয়ে যাওয়ার সময় টেক্সাসের রাস্তায় ওই দুর্ঘটনা ঘটে। খবর: সিএনএন।

টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সিকিউরিটি (ডিপিএস) গতকাল এক বিবৃতিতে জানিয়েছে, টেক্সাসের দক্ষিণ-পূর্বাঞ্চলে মেক্সিকো সীমান্ত থেকে কয়েক মাইল দূরের ফালফুরিয়াসের কাছে বড় ধরনের একটি দুর্ঘটনার তদন্ত করছেন তারা।

টেক্সাস হাইওয়ের দায়িত্বে থাকা কর্মকর্তারা জানান, দুর্ঘটনায় গাড়ির চালক এবং ৯ যাত্রী নিহত হয়েছেন। এক প্রত্যক্ষদর্শী জানান, হাইওয়ে দিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল ওই যাত্রীবাহী ভ্যানটি।

দুর্ঘটনার সময় গাড়িতে ৩০ জন আরোহী ছিলেন। ডিপিএসের মুখপাত্র সার্জেন্ট নাথান ব্র্যান্ডলে বলেন, ধারণা করা হচ্ছে ওই গাড়িতে থাকা যাত্রীরা অবৈধ অভিবাসী। তবে এ বিষয়ে বিভিন্ন দূতাবাসের সঙ্গে আমাদের কাজ করতে হবে।

এর আগে ডিপিএসের পক্ষ থেকে জানানো হয় যে, দুর্ঘটনার পর ২০ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। চোরাচালানকারীরা প্রায়ই সীমান্ত থেকে অভিবাসীদের গাড়িতে গাদাগাদি করে বিভিন্ন স্থানে পাঠিয়ে থাকে।

এর আগে গত মার্চে ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে একটি বড় ট্রাকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষে ১৩ জন নিহত হন। সে সময়ও লোকজনকে অবৈধভাবে পাচারের অভিযোগ আনা হয়েছিল।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..