বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

‘ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স’ গঠন করল উবার

সুরক্ষা নিশ্চিত করে কভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে ডিবিএল ফার্মা, যান্ত্রিক, ডেটল (রেকিট বেনকিসার) এবং ফ্রেশ টিস্যুর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স (টিএসএ) গঠন করল উবার। আরও নিরাপদ উবার রাইড নিশ্চিত করার লক্ষ্যে গঠিত এই টিএসএ গ্রাহকদের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং একই সঙ্গে চালকদের প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী সরবরাহ করবে।

এ কর্মসূচির অংশ হিসেবে উবার এবং জোটের সহযোগীরা যান্ত্রিকের ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে চালকদের স্বাস্থ্য নিরাপত্তাসামগ্রী যেমন- মাস্ক, সাবান, টিস্যু এবং স্যানিটাইজার প্রদান করবে। চালকদের ফ্রেশ টিস্যু বক্স এবং রেকিট বেনকিসার বিনা মূল্যে ডেটল সাবান সরবরাহ করবে।

সম্প্রতি ডিবিএল ফার্মা ক্র্যাক প্লাটুন নামে একটি অফলাইন প্রজেক্টের পৃষ্ঠপোষকতা করে যার উদ্যোগে উবার চালকদের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য বিনা মূল্যে পরিবহন সুবিধা এবং পিপিই সরবরাহ করা হয়েছিল। এবার চালকদের মাস্ক প্রদান করবে ডিবিএল।

এ বিষয়ে উবারের বাংলাদেশ ও পূর্ব ভারতের প্রধান রাতুল ঘোষ বলেন, এ পরিস্থিতিতে অর্থনীতি সচল রাখতে, গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করতে এবং #MoveWhatMatters অর্থাৎ যা কিছুই হোক সামনে এগিয়ে চলার প্রত্যয়ে উবার দৃঢ় প্রতিজ্ঞ। সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্য নিয়েই স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে এ জোট গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, বরাবরের মতোই আমরা প্রযুক্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে বিনিয়োগ চালিয়ে যাব এবং সব উবার ব্যবহারকারীদের সুরক্ষিত রাখতে সরকারি নির্দেশনাবলি মেনে চলব।

রেকিট বেনকিসারের (বাংলাদেশ) মহাপরিচালক বিশাল গুপ্ত বলেন, আমরা বিশ্বাস করি করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলতে ডেটলের ভূমিকা গুরুত্বপূর্ণ এবং তা আরও বেশি ফলপ্রসূ করতে আমরা নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আমরা সব অংশীদারদের প্রতি কৃতজ্ঞ এবং সবাই মিলে এ জোটের মূল উদ্দেশ্য সফল করতে প্রতিশ্রুতিবদ্ধ। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..