ব্যাংক-বিমা

ট্রাস্ট ব্যাংকের অ্যাপ থেকে বিকাশে টাকা পাঠানোর সুযোগ

ট্রাস্ট ব্যাংকের গ্রাহকরা এখন থেকে তাদের মোবাইল ব্যাংকিং অ্যাপ ‘ট্রাস্ট-মানি’ ব্যবহার করে যে কোনো সময় যে কোনো স্থান থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশে টাকা আনতে প্রথমে নিজের অথবা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্ট বেনিফিশিয়ারি হিসেবে ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্টে যুক্ত করতে হবে। একটি অ্যাকাউন্ট একবার যুক্ত করলেই পরে খুব সহজেই টাকা ট্রান্সফার সেবাটি নিতে পারবেন গ্রাহক।

টাকা পাঠাতে বিকাশ অ্যাপের অ্যাড মানি অপশন থেকে ব্যাংক টু বিকাশ থেকে ট্রাস্ট ব্যাংকের লোগো ক্লিক করে ট্রাস্ট-মানি অ্যাপের লিংক পেতে পারেন গ্রাহক।

অথবা সরাসরি ট্রাস্ট-মানি অ্যাপে ঢুকে সেন্ড মানি অপশন নির্বাচন করে বিকাশ অ্যাকাউন্ট নম্বর নির্বাচন করে টাকার পরিমাণ ও ওটিপি দিয়ে লেনদেন সম্পন্ন করতে পারবেন। তাৎক্ষণিকভাবে বাড়তি কোনো খরচ ছাড়াই ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা চলে আসবে।

লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। ট্রাস্ট-মানি অ্যাপ থেকে বিকাশে টাকা লেনদেনের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের নির্ধারিত অ্যাড মানির লিমিট প্রযোজ্য হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশের ব্যাংক নেটওয়ার্কে ট্রাস্ট ব্যাংক যুক্ত হওয়ায় এ নিয়ে দেশের শীর্ষস্থানীয় ২০টি বাণিজ্যিক ব্যাংকের অ্যাকাউন্ট বা অ্যাপ থেকে সাড়ে চার কোটি গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার সুযোগ তৈরি হলো।

সারা দেশের দুই লাখ ৪০ হাজার এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার পাশাপাশি সবচেয়ে বেশি সংখ্যক বাণিজ্যিক ব্যাংক থেকে বিকাশে যে কোনো সময় যে কোনো স্থান থেকে নিজেই তাৎক্ষণিকভাবে টাকা আনতে পারেন গ্রাহক। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..