প্রিন্ট করুন প্রিন্ট করুন

ঠাকুরগাঁওয়ে চক্ষু শিবির অনুষ্ঠিত

প্রতিনিধি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বিনা মূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার সদর উপজেলার জামালপুর উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী চক্ষুশিবিরে আন্ধেরী হিলফ্ জার্মানী ও স্থানীয়দের সহযোগিতায় দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি আই-হসপিটালের মেডিক্যাল টিম ৫ শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা প্রদান করেন।

এ সময় ১৭১ জন চক্ষু রোগীকে বিনামুল্যে অপারেশনের জন্য বাছাই করা হয়। তিন ধাপে দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি আই-হসপিটালের তাদের বিনা মূল্যে চোখের অপারেশন করা হবে। ৫৫ জন রোগীর খরচ বহন করবে দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি আই-হসপিটাল ও বাকিদের খরচ বহন করবে চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী। চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী বলেন, ১৫ বছর থেকে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এলাকার গরীব অসহায়দের কথা চিন্তা করে প্রতি বছর চক্ষু শিবিরের আয়োজন করা হয়। রোগীদের যাতায়াত-থাকা খাওয়াসহ সকল খরচ আমরা বহণ করব।

চক্ষু শিবিরে দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি আই-হসপিটালের মেডিক্যাল টিমসহ উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যার অরুনাংশু দত্ত টিটো, জামালপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডাক্তার মিরাজুল ইসলাম সোনা, চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী।