সারা বাংলা

ঠাকুরগাঁওয়ে চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৩

প্রতিনিধি, ঠাকুরগাঁও: বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে হরিপুর পুলিশ। গত শনিবার বিকালে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মানিখাড়ী রুহিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন হরিপুর ও রানীশংকৈল উপজেলার নাহিদ হোসেন, মিজানুর রহমান ও মাইনুল ইসলাম। পুলিশ জানায়, গ্রেপ্তার এই তিন প্রতারক মানিখাড়ী রুহিয়া গ্রামের আব্বাস আলীর ছেলে মামুন হককে আট লাখ টাকা চুক্তিতে সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেয়। এরই মধ্যে তারা এক লাখ ৯৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরে আবার তারা চুক্তির বাকি টাকা নেয়ার জন্য আব্বাস আলীর বাসায় আসে। একই সঙ্গে চাকরির একটি ভুয়া কাগজ আব্বাস আলীকে প্রদান করে। পরে আব্বাস আলী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ডেকে এনে কাগজ যাচাই করলে সেটি ভুয়া বলে প্রমাণিত হয়। এরপর প্রতারকদের আটক করে হরিপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে হরিপুর থানার ওসি এসএম আওরঙ্গজেব জানান, গ্রেপ্তার তিনজনই প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এ সময় প্রতারক চক্রের হাত থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান ওসি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..