সারা বাংলা

ঠাকুরগাঁও নগরকান্দা ও হাকিমপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

শেয়ার বিজ ডেস্ক: ফরিদপুরের নগরকান্দা, ঠাকুরগাঁও ও দিনাজপুরের হাকিমপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর:
ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দার তালমা বাজার এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে বাসের ধাক্কায় মা-ছেলেসহ তিন পথচারী নিহত হয়েছেন। গতকাল শনিবার বেলা সাড়ে ৩টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রেশমা বেগম (৩০), তার ছেলে রাজু (১০) এবং আবুল সিকদার নামের আরও এক পথচারী।
নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ফরিদপুর নিমিবাস মালিক সমিতির একটি লোকাল বাস পেছন থেকে একটি অটোরিকশাকে ধাক্কা দিলে রিকশার যাত্রী রেশমা বেগম ও তার ছেলে রাজু ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আবুল সিকদার নামের এক পথচারী আহত হন। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কের জগন্নাথপুর বি-আখড়া নামক স্থানে নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও আহত হয়েছেন ১৪ জন। নিহত ব্যক্তির নাম ইউসুফ (৩৮)। তার বাড়ি চাঁদপুর জেলায়; তিনি নৈশকোচটির হেলপার বলে যাত্রীদের সূত্রে জানা গেছে। আহত ১৪ জনের মধ্যে ১০ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে ঠাকারগাঁওগামী নৈশকোচ তাজ পরিবহন সদর উপজেলার বি-আখড়া জেলা বনবিভাগ কার্যালয়ের সামনে পৌঁছলে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ওই বাসটি উল্টে গেলে ১৫ জন আহত হন। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর কোচের হেলপার ইউসুফ মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
হিলি (দিনাজপুর): দিনাজপুরের হিলিতে মোটরসাইকেলের ধাক্কায় ট্রাক শ্রমিক নজরুল ইসলাম (৬০) নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে কলেজ রোড পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় ট্রাক শ্রমিক ধরন্দা গ্রামের নজরুল ইসলাম গুরুতর আহত হন। তাকে প্রথমে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। নজরুল ইসলাম দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ধরন্দা গ্রামের মৃত ময়েজ উদ্দিন শেখের ছেলে।

সর্বশেষ..