খবর দিনের খবর

ডিএনসিসিতে ৩৬ মামলায় সাড়ে চার লাখ টাকা জরিমানা

মশা নিধনে অভিযান

নিজস্ব প্রতিবেদক: এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়ার বিস্তার রোধে ৩৬টি মামলায় চার লাখ ৪২ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

গতকাল বৃহস্পতিবার ডিএনসিসির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ পরিমাণ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। ডিএনসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অভিযানে সংস্থাটির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়নের আদালত একটি মামলায় পাঁচ হাজার টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম সফিউল আজমের আদালত ১০টি মামলায় এক লাখ ৪৫ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকীর আদালত দুটি মামলায় এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজের আদালত চারটি মামলায় ৪৪ হাজার ৯০০ টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেনের আদালত চারটি মামলায় ৪২ হাজার টাকা এবং ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিনের আদালত একটি মামলায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

৭ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদের আদালত দুটি মামলায় ৪২ হাজার টাকা, ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলির আদালত ১০টি মামলায় পাঁচ হাজার ৪০০ টাকা ও ৯ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের আদালত একটি মামলায় পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

সব মিলিয়ে ৯টি ভ্রাম্যমাণ আদালত ৩৬টি মামলায় চার লাখ ৪২ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন
ট্যাগ ➧

সর্বশেষ..