পুঁজিবাজার

ডিএসই’র জাতীয় শোক দিবসের স্মরণসভা ও দোয়া মাহফিল

শেয়ার বিজ ডেস্ক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ শনিবার দুপুর সাড়ে ১২ টায় ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড ভার্চুয়াল পদ্ধতিতে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ডিএসই চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান-এর সভাপতিত্বে স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশেনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তা, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এর পরিচালনা পর্ষদের সদস্য ও শেয়ারহোল্ডার প্রতিনিধি, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড, ডিবিএ’র পরিচালনা পর্ষদ, নবগঠিত সেন্ট্রাল কাউন্টার পার্টি অব বাংলাদেশ (সিসিবিএল), ফিন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল (এফআরসি), সেন্ট্রাল ডিপোজিটরি অব বাংলাদেশ(সিডিবিএল) এর পরিচালনা পর্ষদসহ, আইসিবির প্রতিনিধি, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের নির্বাহী সদস্য, বিএপিএলসি), তালিকাভুক্ত ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির প্রতিনিধি, ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধতন কর্মকর্তা প্রমুখ।

স্মরণসভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে বক্তব্য রাখেন, বিএসইসি’র কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ, অধ্যাপক ড. মিজানুর রহমান, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, ডিএসই’র পরিচালক অধ্যাপক ড. মাসুদুর রহমান, মোঃ রকিবুর রহমান, সিএসই’র প্রেসিডেন্ট আসিফ ইব্রাহীম, সিডিবিএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন, ভাইস প্রেসিডেন্ট এ কে এম নূরুল ফজল বুলবুল, ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন এবং ডিএসই’র সাবেক পরিচালক মনোয়ারা হাকীম আলী।

সবশেষে হাজার বছরের শেষ্ঠ্ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য, যারা ১৯৭৫ সালের এই দিনে নির্মমভাবে শহীদ হন, তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..