বাণিজ্য সংবাদ

ডিজাইনে ভিন্নতা নিয়ে সারা’র ঈদ আয়োজন

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সারা-তে থাকছে ডিজাইনের ভিন্নতার সমন্বয়ে সব বয়সীদের জন্যই পোশাকের সমারোহ। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের এ ঈদ সংগ্রহ ইতোমধ্যেই সাড়া ফেলেছে ক্রেতাদের মাঝে।
ঈদের কালেকশন হিসাবে এবার থাকছে- সুতি, জরজেট আর সিল্ক দিয়ে কিছু পার্টি ওয়ারও। থাকছে প্যাটার্ন ভেরিয়েশন, ফ্লোরাল প্রিন্ট, এমব্রয়ডারি এবং কারচুপির নিখুঁত কাজ। সেই সঙ্গে থাকছে সাদার কালেকশন, হালকা প্যাস্টেল কালার এর সঙ্গে উৎসবের কিছু ডার্ক কালার। এছাড়াও পোলো শার্ট এবং পাঞ্জাবিতে থাকছে বাবা-ছেলের জন্য বিশেষ আয়োজন।
মেয়েদের জন্য থাকছে ফ্যাশন টপস, স্ট্রেচ এমব্রয়ডারড ডেনিম, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক ত্রি-প্রিস, শর্টের সঙ্গে লং পার্টি ওয়্যার সেই সঙ্গে থাকছে সারা’র সম্পূর্ণ ভিন্ন ধরনের শাড়ির সমাহার। এগুলো পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে পাঁচ হাজার ৫৯০ টাকার মধ্যেই।
ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলোও ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এছাড়া শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ টাকা-১৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপ্স, টপ্স স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, থ্রি-প্রিস পাওয়া যাবে ৩৫০ টাকা-১০৫০ টাকার মধ্যেই।
ঢাকার বিভিন্ন আউটলেটে পাওয়া যাচ্ছে এসব পণ্য। এছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনা মূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। বিজ্ঞপ্তি

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..