শোবিজ

ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘মেকআপ’

শোবিজ ডেস্ক

হলিউড, বলিউড, ঢালিউড সব জায়গাতেই তারকাদের জীবন প্রায় একই। তাদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে শুরু থেকে শেষ পর্যন্ত যা ঘটে তা নিয়ে নির্মিত হয়েছে ‘মেকআপ’। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলি, পায়েল মুখার্জি, বিশ্বনাথ প্রমুখ। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতা। এছাড়া এতে থাকছে চারটি গান। গানগুলো লিখেছেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। গানে কণ্ঠ দেবেন ইমরান, ন্যানসি ও সিঁথি সাহা প্রমুখ।

এটি নভেম্বরে মুক্তির কথা থাকলেও কিছু সমস্যার কারণে মুক্তি দেওয়া হচ্ছে না। আগামী মাসে সিনেমাটি মুক্তি পাবে। এ সিনেমার গল্পে তুলে ধরা হয়েছে অভিনেতা ও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার। লাইট ক্যামেরায় বন্দি তাদের জীবন। মেকআপের কারণে তারা ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। সিনেমার অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিনশেষ মেকআপ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটি।

এ সম্পর্কে নির্মাতা বলেন, সিনেমাটির শুটিং শেষ। পোস্ট প্রডাকশনের কাজও শেষের দিকে। চলতি মাসে মুক্তি দেওয়া হচ্ছে না-কারণ, চারপাশের সার্বিক পরিস্থিতি অনুকূলে নেই। এ সিনেমা মুক্তির জন্য একটি ভালো পরিবেশ দরকার। এর পেছনে অনেক শ্রম দিয়েছি, প্রত্যাশাও অনেক। তাই বুঝে-শুনে মুক্তি দিতে চাই। কারণ তিন কোটি টাকার বাজেটের সিনেমা এটি। এটি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রডাকশন হাউজ। এ প্রডাকশন হাউজ থেকে প্রতি বছর তিনটি সিনেমা নির্মিত হবে।

এদিকে অভিনেতা তারিক আনাম খান বলেন, এর আগে অনন্য মামুনের সিনেমা ‘আবার বসন্ত’তে অভিনয় করেছিলাম। সে সিনেমায় কাজের পর মামুনের প্রতি বিশ্বস্ততার জায়গা তৈরি হয়েছে। সেজন্য মেকআপে গল্পের আউটলাইন শুনেই রাজি হয়েছি। সীমিত সাধ্যের মধ্যেও ভালো কাজের চেষ্টা করেছি।

সর্বশেষ..