দিনের খবর শিল্প-বাণিজ্য সর্বশেষ সংবাদ

ঢাকাএভ নির্বাচিতদের আইসিডিতে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : কাস্টমস অ্যান্ড ভ্যাট বিভাগের নন ক্যাডার কর্মকর্তাদের সংগঠন (ঢাকা, রংপুর ও রাজশাহী এক্সিকিউটিভ অফিসার্স অ্যাসোসিয়েশন) ঢাকাএভ এর নির্বাচিতদের গণসংবর্ধনা দিয়েছে কাস্টম হাউস, আইসিডি, কমলাপুর। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) আইসিডির সম্মেলন কক্ষে কমিশনার মো. আনোয়ার হোসাইন এক অনাড়ম্বর সংবর্ধনার আয়োজন করেন। অনুষ্ঠানে কমিশনার সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে কমিশনার ঢাকাএভ এর নবনির্বাচিত কমিটিকে অভিনন্দনসহ দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে কমিশনার ইন্সপেক্টর, সুপারেনটেনডেন্ট পদ পুর্নবহাল সময়ের যৌক্তিক দাবি বলে একমত পোষণ করেন। একই সাথে ইন্সপেক্টর পদমর্যাদা নবম গ্রেডে উন্নীকরণের বিষয়েও একমত পোষণ করেন। পরে বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা বিনিময় ও নিজ হাতে কেক কেটে খাইয়ে তিনি ঢাকাএভ-বাকাএভ এর সাথে একাত্বতা প্রকাশ করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ঢাকএভ সহসভাপতি-১ এ এস এম মাহমুদুল হাসান, সহসভাপতি-২ মো. তরিকুল ইসলাম, বাকাএভ প্রতিনিধি আব্দুল আকিক ভূঁইয়া, বাকএভ প্রতিনিধি মাহবুব মোর্শেদ প্রমুখ।

দীর্ঘ ১৫ বছর পর শুক্রবার (৭ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে ২০২০-২১ এ ঢাকাএভ এর কার‌্যা নির্বাহী পরিষদের নির্বাচন ও বাকাএভ প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি হয়েছেন মাজহার-মামুন পরিষদ থেকে মো. মাজহারুল ইসলাম এবং তরিকুল-ফারুক পরিষদ থেকে সাধারণ সম্পাদক হয়েছেন মো. ফারুক আহমেদ।

ঢাকাএভ নির্বাচনে সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন- এএসএম মাহমুদুল হাসান, মো তরিকুল ইসলাম, মো নাসির উদ্দিন মোল্যা। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন- মো .মাহবুবুল ইসলাম প্রিন্স ও শাহ মোহাম্মদ জোবায়ের। সংগঠনিক সম্পাদক হয়েছেন- ওয়াসিক বিল্লাহ। অর্থ সম্পাদক হয়েছেন- তাহমিনা আক্তার সুমি। জনসংযোগ ও প্রচার সম্পাদক হয়েছেন শরিফুল আলম শাহীন। ক্রীড়া সম্পাদক ও সমাজ কল্যাণ সম্পাদক হয়েছেন নাদীম আহমেদ। দফতর সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম মুনিম।

আর নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মোসা. রুমা আক্তার, মো. ফারুক হোসেন, কামরুন্নাহার ইয়াসমিন রুনা, এসএম রিমন আল রাফি, পঙ্কজ কুমার সাহা, মো. রোকনুজ্জামান রাজন, গোলাম হোসাইন খান, মো. সারোয়ার জাহান খান, হারুন অর রশিদ, মো. নজরুল ইসলাম, মো. মহিউদ্দিন জাকারিয়া, মো. মতিউর রহমান, নূঈদ মাহমুদ, মো. মাহমুদুল কবির সোহেল এবং উমর ফারুক।

অন্যদিকে সঙ্গে বাকাএভের প্রতিনিধি নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- মোহাম্মদ সাকের আহমেদ, যুগ্ম-মহাসচিব হয়েছেন- মো. এনামুল হক। আর প্রতিনিধি নির্বাচিত হয়েছেন- মো. মজিবুর রহমান মুজিব, আসিফ আহমেদ, মো. আল আমিন প্রধান, মো. মাহবুব মোর্শেদ, ফাওজিয়া আক্তার মুক্তা, খন্দকার লুৎফল আজম, পীযূষ কান্তি বিশ্বাস, আবদুর রহমান মৃধা, সাদিয়া ইমাম, মো ইমাম উদ্দিন, মো. মাসউদুর রহমান, মো. আবদুল আকিক ভূঞ্চা, মো. জাহিদুল ইসলাম (রুমন), মো. মিজানুর রহমান, মো. ফরিদুল ইসলাম ভূঞ্চা, মো. লুৎফল হক ও মুহাম্মদ আবুল কালাম আজাদ।

###

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..