সারা বাংলা

ঢাবি শিক্ষার্থী শাকিলের দাফন সম্পন্ন

পাবনা, প্রতিনিধি: কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, শরিফুল ইসলাম শাকিলের স্বজন ও শুভাকাক্সক্ষীরা সে আর দুনিয়াতে নেই। গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন মেধাবী শিক্ষার্থী ও শাকিল দীর্ঘদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই গত বুধবার রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় শাকিল মারা যান। তার অকাল শোকের ছায়া নেবে এসেছে পাবনায়।

জানা গেছে, হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার মৃত্যুর খবর নিশ্চিত করলে সে রাতেই তাকে নিয়ে তার নিজ বাড়ির উদ্দেশে নিয়ে যাওয়া হয়। গতকাল সকাল ৭টায় তার মরদেহ পাবনা সদরের নিজ বাড়িতে পৌঁছায়। বাদ জোহর পাবনায় তার নিজ বাড়ি সংলগ্ন সালেহীন জামে মসজিদে প্রথম জানাজা হয়। দ্বিতীয় জানাজা হয় আরিফপুর সদর গোরস্তান ময়দানে।

সেখানে জানাজার আগে শরিফুল ইসলাম শাকিলের বড় ভাই আরিফুল ইসলাম বলেন, ‘স্বল্প সময়ে চলে যাওয়া মানুষটি আমার ভাইয়ের জন্য আপনারা

আল্লাহর কাছে প্রার্থনা করবেন।’ তিনি বলেন, কোনো ভুলভ্রান্তি আমার ভাইয়ের দ্বারা হয়ে থাকলে বড় ভাই হিসেবে ক্ষমা চেয়ে নিচ্ছি।

জানাজা শেষ হলে তার মৃতদেহ আরিফপুর জামে মসজিদ কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য, জিয়া হল সংসদের সাবেক ভিপি ও ডুসাপের সাবেক সভাপতি ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..