সারা বাংলা

তরুণ উদ্যোক্তাদের তিন দিনব্যাপী মেলা শুরু

প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীতে তরুণ উদ্যোক্তাদের তিন দিনব্যাপী মেলা শুরু হয়েছে। ‘রাজশাহীর উদ্যোক্তা’ নামে ফেসবুক গ্রুপ আয়োজিত মেলার নাম দেয়া হয়েছে ‘রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলা, ২০২১’।

গতকাল বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা ও কেক কেটে এবং পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আল আকসা ডেভেলপার্সের সহযোগিতায় মেলা চলবে ৬ মার্চ পর্যন্ত। মেলায় বিভিন্ন পণ্য নিয়ে ২৮টি স্টল সাজিয়েছেন তরুণ উদ্যোক্তারা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে স্টলগুলো।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণের আগে আমরা বিভিন্ন মেলার আয়োজন করেছি। করোনা পরিস্থিতি কাটিয়ে ওঠার পর প্রথমবারের মতো এই মেলার আয়োজন করেছে রাজশাহীর উদ্যোক্তারা। এখানে তরুণ উদোক্তারা বিশেষ করে নারী উদ্যোক্তারা তাদের পণ্য মানুষের সামনে উপস্থাপন করেছে। মেলায় নগরবাসী আসবেন, পণ্য কিনবেন। এর মাধ্যমে নতুন উদ্যোক্তা তৈরি হবে। আমি এ মেলার সাফল্য কামনা করছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিসিক রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান মনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..