স্পোর্টস

তামিম-মুশফিকরা দিলেন ৩০ লাখ টাকা

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাস মোকাবিলায় বিশ্বের অনেক তারকা ক্রিকেটারই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার সে তালিকায় নাম লেখালেন দেশের ২৭ ক্রিকেটার। শুধু তা-ই নয়, তারা এক মাসের বেতনের অর্ধেক টাকা অনুদান দিয়েছেন এ ভাইরাসে আক্রান

করোনা আতঙ্গে গোটা বিশ্বই এখন প্রায় থমকে গেছে। যার ছোঁয়া লেগেছে ক্রীড়াঙ্গনে। যে কারণে বন্ধ সব ধরণের খেলা। এ অবস্থায় এগিয়ে এলেন তামিম-মুশফিকরা। নিজেদের এক মাসের বেতনের অর্ধেক অর্থাৎ ৩০ লাখ টাকার একটু বেশি অনুদান দিলেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সর্বোচ্চ বেতন পান তামিম ইকবাল। তার অ্যাকাউন্টে জমা হয় সাড়ে ৬ লাখ টাকা। করোনায় তিনি দান করছেন তিন লাখ ২৫ হাজার টাকা। এদিকে মুশফিকুর রহিম তার মাসিক বেতনের অর্ধেক ৩ লাখ ১০ হাজার টাকা দিয়েছেন। এছাড়া মানবতার ডাকে তাদের সঙ্গে এবার সাড়া দিয়েছেন লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, নাঈম হাসান, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, নাঈম শেখ, শফিউল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, আল-আমিন হোসেন, মেহেদী হাসান, হাসান মাহমুদ, সাঈফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ ও আমিনুল ইসলাম বিপ্লব।

করোনাভাইরাস মোকাবিলায় যে ২৭ ক্রিকেটার সাহায্য দিচ্ছেন, তাদের বেতনের অঙ্ক দাঁড়ায় এক মাসে দাঁড়ায় ৬০ লাখ টাকারও বেশি। তবে তারা আয়ের অর্ধেক অনুদান দিয়ে অনন্য নজির স্থাপন করলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..