প্রিন্ট করুন প্রিন্ট করুন

তিন কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে তিন কোম্পানি। এর মধ্যে ইপিএস বেড়েছে এক কোম্পানির, কমেছে একটির ও অপরিবর্তিত রয়েছে বাকি এক কোম্পানির। গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

গ্রামীণফোন: তৃতীয় প্রান্তিকে (জুলাই- সেপ্টেম্বর) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে পাঁচ টাকা ১৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল চার টাকা ৭৮ পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে ৩৮ পয়সা। তিন প্রান্তিক শেষে ৯ মাসে ইপিএস হয়েছে ১৫ টাকা ৮৮ পয়সা। এটি আগের বছর একই সময় ছিল ১২ টাকা ৭০ পয়সা। ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ২১ টাকা ২৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২১ টাকা এক পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৩৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৩ পয়সা। অর্থাৎ ইপিএস কোনো পরিবর্তন হয়নি। তিন প্রান্তিক শেষে  ৯ মাসে ইপিএস হয়েছে এক টাকা এক পয়সা। যা আগের বছর একই সময় ছিল এক টাকা ১৯ পয়সা। ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এনএভি ১৬ টাকা ৫২ পয়সা, যা আগের বছর ৩১ ডিসেম্বর পর্যন্ত ছিল ১৬ টাকা ৪৭ পয়সা।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৪১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৬৯ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ২৮ পয়সা। তিন প্রান্তিক শেষে অর্থাৎ  ৯ মাসে ইপিএস হয়েছে এক টাকা ৬৩ পয়সা। যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ১০ পয়সা। ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এনএভি ২৯ টাকা ১৭ পয়সা, যা আগের বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ছিল ২৮ টাকা ৬৪ পয়সা।