পর্ষদ সভা

তিন কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বিএসআরএম স্টিলস লিমিটেড, বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেড, রানার অটোমোবাইলস লিমিটেড পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
বিএসআরএম স্টিলস লিমিটেড: আগামী ১৬ সেপ্টেম্বর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।
গতকাল ডিএসইতে শেয়ারদর অপরিবর্তিত থেকে প্রতিটি সর্বশেষ ৫৩ টাকা ২০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল ৫৩ টাকা। দিনজুড়ে ২৩ হাজার ৩২২ শেয়ার মোট ৫৪ বার হাতবদল হয়, যার বাজারদর ১২ লাখ ৩৪ হাজার টাকা। দিনজুড়ে শেয়ারদর সর্বনি¤œ ৫২ টাকা ৪০ পয়সা থেকে সর্বোচ্চ ৫৩ টাকা ৪০ পয়সায় হাতবদল হয়। এক বছরে শেয়ারদর ৫১ টাকা থেকে ৭৩ টাকা ৯০ পয়সার মধ্যে ওঠানামা করে।
বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেড: আগামী ১৬ সেপ্টেম্বর বিকাল ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এদিকে গতকাল ডিএসইতে শেয়ারদর তিন দশমিক ২৩ শতাংশ বা দুই টাকা ১০ পয়সা বেড়ে প্রতিটি সর্বশেষ ৬৭ টাকা ২০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল ৬৭ টাকা। দিনজুড়ে ৭৯ হাজার ১০৩টি শেয়ার মোট ১৯৩ বার হাতবদল হয়, যার বাজারদর ৫২ লাখ ৬৩ হাজার টাকা। দিনজুড়ে শেয়ারদর সর্বনিম্ন ৬৫ টাকা ৫০ পয়সা থেকে সর্বোচ্চ ৬৭ টাকা ২০ পয়সায় হাতবদল হয়। এক বছরে শেয়ারদর ৬১ টাকা থেকে ১১২ টাকার মধ্যে ওঠানামা করে।
রানার অটোমোবাইলস লিমিটেড: আগামী ১৬ সেপ্টেম্বর বেলা ২টা ৩৫ মিনিটে পরিচালনা পর্ষদ সভায় কোম্পানিটির ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এদিকে গতকাল ডিএসইতে কোম্পানিটির শেয়ারদর চার দশমিক ১৭ শতাংশ বা তিন টাকা ৭০ পয়সা কমে প্রতিটি সর্বশেষ ৮৫ টাকায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল ৮৫ টাকা ৪০ পয়সা। দিনজুড়ে চার লাখ ৬৭ হাজার ৭৮৯ শেয়ার মোট এক হাজার ৪৭৯ বার হাতবদল হয়, যার বাজারদর চার কোটি আট লাখ ৫৪ হাজার টাকা। আর দিনভর শেয়ারদর সর্বনি¤œ ৮৪ টাকা ৭০ পয়সা থেকে সর্বোচ্চ ১১৪ টাকা ৫০ পয়সায় ওঠানামা করে। এক বছরের মধ্যে শেয়ারদর ৭৭ টাকা ৭০ পয়সা থেকে ১১৪ টাকা ৫০ পয়সায় ওঠানামা করে।

সর্বশেষ..