প্রিন্ট করুন প্রিন্ট করুন

তিন কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদ: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে তিন কোম্পানি।  ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি: আগামী ১৯ জুলাই সন্ধ্যা ৬টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাববছরের জন্য ৬০০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২৬ টাকা ৩৭ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ৩১৪ টাকা ৭১ পয়সা। যা আগের বছর একই সময় ছিল যথাক্রমে ৯৭ টাকা ৯০ পয়সা ও ২৪৩ টাকা ৪৯ পয়সা। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ইপিএস হয়েছে ৩৬ টাকা ৫৬ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩১ টাকা ১৬ পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে পাঁচ টাকা ৪০ পয়সা। ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ৩৫১ টাকা ২৭ পয়সা। এটি  আগের বছর ছিল ২৭৪ টাকা ৬৬ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স : আগামী ২০ জুলাই বেলা সাড়ে ৩টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে পাঁচ শতাংশ নগদ ও পাঁচ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় ইপিএস হয়েছে এক টাকা ৪৪ পয়সা এবং এনএভি ১৮ টাকা ৫৯ পয়সা। এটি আগের বছর একই সময় ছিল যথাক্রমে এক টাকা ৫১ পয়সা ও ১৭ টাকা ৯৯ পয়সা। ২০ জুলাই বেলা ১১টায় স্পেকট্রা কনভেনশন সেন্টার লিমিটেড, বাড়ি নং-১৯, সড়ক নং-৭, গুলশান- ১, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ইপিএস হয়েছে ৬১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭০ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ৯ পয়সা।

শাহজালাল ইসলামী ব্যাংক: আগামী ১৯ জুলাই বিকাল সাড়ে ৪টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।