প্রিন্ট করুন প্রিন্ট করুন

তিন কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে তিন কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফু-ওয়াং ফুড লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামীকাল ২৯ ডিসেম্বর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দি ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা ৬ জানুয়ারি সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া একইদিন বিকাল ৪টায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এর আগে কোম্পানিটির পর্ষদ সভা ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু সঙ্গত কারণে তা হয়নি।

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা ৩০ ডিসেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া একইদিন ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।