পর্ষদ সভা

তিন কোম্পানির পর্ষদ সভা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: ব্র্যাক ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও এশিয়া ইন্সুরেন্স লিমিটেড পরিচালনা পর্ষদ সভা স্থগিত ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: ব্র্যাক ব্যাংক লিমিটেডের পর্ষদ সভা আগামী ২৫ মার্চ বেলা ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। পর্ষদ সভার নতুন তারিখ পরে জানানো হবে বলে কোম্পানিটি জানিয়েছে। উল্লেখ্য, পরিচালনা পর্ষদ সভায় কোম্পানিটির ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড: ইস্টার্ন ব্যাংক লিমিটেডের পর্ষদ সভা আগামী ২৯ মার্চ বেলা ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। পর্ষদ সভার নতুন তারিখ পরে জানানো হবে বলে কোম্পানিটি জানিয়েছে। উল্লেখ্য, পরিচালনা পর্ষদ সভায় কোম্পানিটির ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড: এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভা আগামী ৩১ মার্চ বেলা ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। পর্ষদ সভার নতুন তারিখ পরে জানানো হবে বলে কোম্পানিটি জানিয়েছে। উল্লেখ্য, পরিচালনা পর্ষদ সভায় কোম্পানিটির ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..