কোম্পানি সংবাদ পুঁজিবাজার

তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের ৩১ মার্চ ২০২০ সমাপ্ত অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২০) প্রকাশ করেছে তিন কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৮ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল শূন্য পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুনে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৫ টাকা ৮১ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ৭ টাকা ২১ পয়সা।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৯৮ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুনে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৩৩ টাকা ২২ পয়সা, যা ২০১৯ সালের ৩০ জুনে ছিল ৩০ টাকা ৬১ পয়সা।

জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ৫৬ পয়সা (লোকসান)। এছাড়া ২০২০ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৪০ টাকা ৮৯ পয়সা, যা ২০১৯ সালের ৩১ মার্চে ছিল ১৪৮ টাকা ৯ পয়সা। প্রথম তিন প্রান্তিকে (জুলাই, ২০১৯-মার্চ, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে দুই টাকা ১৬ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল এক টাকা ৫৩ পয়সা (লোকসান)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..