কোম্পানি সংবাদ

দরপতনের শীর্ষে রহিম টেক্সটাইল মিলস

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক দর পতনের শীর্ষে উঠে এসেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি রহিম টেক্সটাইল মিলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সপ্তাহজুড়ে রহিম টেক্সটাইলের দর কমেছে ১৪ দশমিক ৬২ শতাংশ। কোম্পানিটির সর্বমোট এক কোটি ৭৮ লাখ ১৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৩৫ লাখ ৬৩ হাজার ২০০ টাকা।

দ্বিতীয় স্থানে থাকা ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের দর কমেছে ১০ দশমিক ৪০ শতাংশ। শেয়ারটি সর্বমোট তিন কোটি ৪৩ লাখ ১৮ হাজার টাকা লেনদেন করে। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৬৮ লাখ ৬৩ হাজার ৬০০ টাকা। তৃতীয় স্থানে থাকা মেঘনা পেটের দর কমেছে ৯ দশমিক ৮৯ শতাংশ। কোম্পানিটির সর্বমোট আট লাখ ১৬ হাজার টাকা লেনদেন করে। গড়ে প্রতিদিন লেনদেন হয় এক লাখ ৬৩ হাজার ২০০ টাকা। তালিকায় থাকা অন্য কোম্পানিগুলোর মধ্যেÑসিএপিএম আইবিবিএল ইসলামী মিউচুয়াল ফান্ডের দর আট দশমিক ৮২ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় দুই কোটি ৩৮ লাখ টাকার শেয়ার। বাটা শুর দর আট দশমিক ৫১ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় এক কোটি ৬৬ লাখ টাকা। মুন্নু জুট স্টাফলার্সের দর আট দশমিক ২৪ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ১৭ কোটি ৫৭ লাখ টাকা। স্টাইল ক্রাফটের দর সাত দশমিক ৯০ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ২৫ কোটি ৯১ লাখ টাকা। ফ্যামেলি টেক্সের দর সাত দশমিক ৬৯ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ৭৯ লাখ ৪৭ হাজার টাকা, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ড মিউচুয়াল ফান্ডের দর সাত দশমিক ৬৯ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় ৫৫ লাখ ৬১ হাজার টাকা। ফার্স্ট ফাইন্যান্সের দর সাত দশমিক ৬৯ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় দুই লাখ ৫৮ হাজার টাকার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..