বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

দারাজে ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইন

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (ফধৎধু.পড়স.নফ) দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে ‘হ্যাপি শপিং ২০১৯’ ক্যাম্পেইন। গত বৃহস্পতিবার শুরু হয় এ ক্যাম্পেইন। চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।
ক্যাম্পেইনের আওতায় দারাজে থাকছে বিশাল ডিসকাউন্টে লাখ লাখ পণ্য। সঙ্গে থাকবে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার, এক টাকা গেম, গ্লোবাল প্রোডাক্ট সেল ও ৯৯ টাকা ডিলের মতো আকর্ষণীয় সব অফার।
অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে অ্যালকাটেল থ্রি-ফোন, যা লঞ্চ হয় ৮ অক্টোবর এবং এটি পাওয়া যাবে শুধু দারাজে। হ্যাপি শপিং ক্যাম্পেইনের মধ্য দিয়ে যাত্রা শুরু করা উপলক্ষে ১২ হাজার ৯৯৯ টাকার প্রিমিয়াম ডিজাইনের অ্যালকাটেল থ্রি-ফোনটি পাওয়া যাবে মাত্র ১১ হাজার ২৯০ টাকায়। থাকছে এক টাকা গেমের মাধ্যমে মাত্র এক টাকায় স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ, যেখানে থাকবে অ্যালকাটেল থ্রি, নোকিয়া ৩.২ এবং সিম্ফোনি ভি ৭৫-এর মতো আকর্ষণীয় তিনটি মডেল। এছাড়া ১১ ও ১২ অক্টোবরে ১০০ টাকার ওপরে পণ্য কিনলে থাকছে নতুন কাস্টমারদের জন্য ফ্রি ডেলিভারি এবং ১৫ অক্টোবর ১০০ টাকার ওপর পণ্য কিনলে থাকছে সবার জন্য ফ্রি ডেলিভারি।
ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে প্রতিদিনই থাকছে একেকটি ব্যাংক ডিসকাউন্ট অফার। ধারাবাহিকভাবে ছয়টি ব্যাংকের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে থাকছে ১০ শতাংশ সেভিংয়ের সুবিধা (সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..