Print Date & Time : 27 January 2022 Thursday 9:10 am

দিনাজপুরে স্কুল কলেজ পরিদর্শন করলেন মাউশি মহাপরিচালক

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর: দিনাজপুরে স্কুল-কলেজের সার্বিক ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত দিনাজপুরে কভিড-১৯ মহামারি পরবর্তী স্কুল-কলেজের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শনের অংশ হিসেবে শহরের সাতটি স্কুল ও পাঁচটি কলেজ সরজমিন ঘুরে দেখেন।

এ সময় তিনি স্কুল-কলেজের শিক্ষার্থীদের জন্য স্যানিটেশন আইসোলেশন ও বৃক্ষরোপণ কর্মসূচির কর্মকাণ্ড সুষ্ঠুভাবে পরিচালনা হচ্ছে কি নাÑতার খোঁজখবর নেন।

পরিদর্শনে মহাপরিচালকের সঙ্গে ছিলেন জাতিসংঘ শিশু তহবিল নিউট্রিশন কর্মকর্তা আইরিন আক্তার চৌধুরী, রংপুর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর রংপুর অঞ্চলের উপপরিচালক মো. আক্তারুজ্জামান, পরিচালক অধ্যাপক এসএম মো. আব্দুল মতিন লস্কর, জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমুখ।

পরে তিনি দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমিতে ডিসি খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষার্থীদের কৈশোরকালীন পুষ্টি ও শিক্ষাপ্রতিষ্ঠানের পরিছন্নতা (স্বাস্থ্যবিধি সম্মত), অ্যাসাইনমেন্ট ও চলমান শ্রেণি কার্যক্রমবিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।