পর্ষদ সভা

দুই কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা পিইটি ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও মেঘনা কনডেন্সড মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেড পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মেঘনা পিইটি ইন্ডাস্ট্রিজ লিমিটেড: আগামী ২৮ জানুয়ারি বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এদিকে চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের তথ্যমতে, প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় হয়েছে পাঁচ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল ছয় পয়সা লোকসান। ৩০ সেপ্টেম্বর তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে তিন টাকা ৯৬ পয়সা লোকসান।

মেঘনা কনডেন্সড মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: আগামী ২৮ জানুয়ারি বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮১ পয়সা লোকসান, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ২৪ পয়সা লোকসান। ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৩ টাকা ৬৯ পয়সা লোকসান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..