Print Date & Time : 11 May 2021 Tuesday 1:59 pm

দুই কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

প্রকাশ: March 2, 2021 সময়- 12:11 am

নিজস্ব প্রতিবেদক: সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: আগামীকাল বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পাট শিল্প খাতের ‘এ’ ক্যাটেগরির এ কোম্পানি ১৯৮৫ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। ১০ কোটি টাকা অনুমোদিত মূলধনের বিপরীতে পরিশোধিত মূলধন দুই কোটি ৭১ লাখ ২০ হাজার টাকা। রিজার্ভের পরিমাণ ৫৮ কোটি ৪৫ লাখ টাকা। কোম্পানিটির মোট ২৭ লাখ ১২ হাজার শেয়ার রয়েছে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ৮ মার্চ বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এর আগে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য দুই শতাংশ নগদ ও দুই শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে কোম্পানিটি। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৭ পয়সা।