ডিপিএল নিউজ শেষ পাতা স্পোর্টস

দুই তারকা সাব্বির-শফিউল রূপগঞ্জে

ক্রীড়া প্রতিবেদক : কাছে গিয়েও গতবার শিরোপা ছুঁতে পারেনি লিজেন্ডস অব রূপগঞ্জ। তবে এবার আর সে ভুল করতে চায় না নারায়ণগঞ্জের দলটি। তাই ২০১৯-২০ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শক্তিশালী দল গঠনের চেষ্টা করছে সাবেক চ্যাম্পিয়নরা। সে লক্ষ্য পূরণে গতকাল দলবদলের তৃতীয় দিনে সাব্বির রহমান, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, আল আমিন হোসেন ও শফিউল ইসলামকে দলে টেনেছে রূপগঞ্জ। ব্যাপারটি শেয়ার বিজকে নিশ্চিত করেন লিজেন্ডস অব রূপগঞ্জের কর্মকর্তা তরিকুল ইসলাম টিটু।

গতকাল শাইনপুকুর ক্রিকেট ক্লাব ছেড়ে রূপগঞ্জে নাম লেখান তারকা ক্রিকেটার সাব্বির রহমান। এদিকে জাতীয় দলের দুই পেসার শফিউল ইসলাম ও আল আমিন হোসেন যোগ দিয়েছেন রূপগঞ্জে। এছাড়া শেখ জামাল ধানমন্ডি ক্লাব ছেড়ে সোহাগ গাজী এবং আবাহনী ছেড়ে সানজামুল ইসলাম নতুন ঠিকানা হিসেবে নিয়েছেন সাবেক ডিপিএল চ্যাম্পিয়নদের।

এর আগে গত পরশু জাতীয় দলের টেস্ট ওপেনার সাদমান ইসলাম, পিনাক ঘোষ, আল আমিন হোসেন জুনিয়র, রুহেল আহমেদ ও সামসুল ইসলামকে দলে টানে রূপগঞ্জ। সব মিলিয়ে শক্তিশালী দলই গড়ছে সাবেক চ্যাম্পিয়নরা।

এবার উম্মুক্ত পদ্ধতিতে হচ্ছে দলবদল, যে কারণে গতবারের মতো নেই তেমন উত্তাপ। তাই অনেকটা নীরবে ক্রিকেটাররা দলবদল করছেন।

আগামী ১৫ মার্চ নতুন মৌসুমের ডিপিএল মাঠে গড়াবে। উদ্বোধনী দিনে লড়াইয়ে নামবে লিজেন্ডস অব রূপগঞ্জ। প্রতিপক্ষ ওল্ড ডিওএইচএস। এবার ঢাকার বাইরে হবে ডিপিএলের প্রথম তিন রাউন্ড। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট থাকায় খেলা সম্ভব হচ্ছে না। আর বিকেএসপির মাঠ পাওয়া যাচ্ছে না টানা খেলার কারণে। ভালো উইকেট নিশ্চিত করতে কমপক্ষে এক মাসের বিশ্রাম চাই। তা নিশ্চিত করতে আপাতত প্রথম তিন রাউন্ড ঢাকার বাইরে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম। প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে কক্সবাজার ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..