প্রিন্ট করুন প্রিন্ট করুন

দুই পরিবারকে ঘর হস্তান্তর ঠাকুরগাঁও জেলা পরিষদের

প্রতিনিধি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জেলা পরিষদের পক্ষ থেকে ২টি দরিদ্র পরিবারকে নতুন ঘরের চাবি ও মালিকানা হস্তান্তর করা হয়। সোমবার সদর উপজেলার মোহাম্মদপুর ও জামালপুরে এ দুই পরিবারের সদস্যদের মধ্যে ঘরের চাবি ও মালিকানার সনদপত্র হস্তান্তর করেন জেলা পরিষদ প্রশাসক মুহ. সাদেক কুরাইশী।

ঠাকুরগাঁও জেলা পরিষদের আয়োজনে প্রথমে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দিদারপাড়ায় সুবিধাভোগী মো. কছির উদ্দীনের বাড়ির উঠানে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি মুহ. সাদেক কুরাইশী, জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের হিসাবরক্ষক দিলীপ কুমার রায়, প্রধান সহকারী বিমল চন্দ্র শর্মা, অফিস সহকারী চপন কুমার সরকার, মোহাম্মদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেন প্রমুখ।

এ সময় সুবিধাভোগী কছির উদ্দীন ও তার পরিবারের সদস্যদের হাতে নতুন ঘরের চাবি ও মালিকানার সনদপত্র তুলে দেন জেলা পরিষদ প্রশাসক।

পরে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের সারালি গ্রামের খগেন বর্মণকে আরও একটি নতুন ঘরের চাবি ও মালিকানার সনদপত্র হাস্তান্তর করা হয়।