Print Date & Time : 17 April 2021 Saturday 2:43 am

দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা পেল ফরিদপুর মেডিকেল কলেজ

প্রকাশ: September 15, 2020 সময়- 01:26 am

প্রতিনিধি, ফরিদপুর : করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে পাঠানো দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যনোলা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। গতকাল সোমবার দুপুর দেড়টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ওই সামগ্রী মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ও মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক সাইফুর রহমানের হতে তুলে দেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় অন্যদের মধ্যে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মো. মোশাররফ আলী, ফরিদপুর ইয়াছিন কলেজের অধ্যক্ষ শিলা রানী মণ্ডল, ফরিদপুর মেডিকেল কলেজের উপাধ্যক্ষ দিলরুবা জেবা, বিএমএ সভাপতি আসম জাহাঙ্গীর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক অতুল সরকার জানান, গত ১০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় ত্রাণ উপকমিটির মাধ্যমে প্রাপ্ত একটি হাই ফ্লো ন্যাজাল ক্যনোলা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রদান করা হয়।

হাসপাতালের সহকারী পরিচালক সাইফুর রহমান বলেন, এ হাসপাতালের করোনা রোগীদের চিকিৎসার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের কাছে ২০টি হাই ফ্লো ন্যাজাল ক্যনোলার বরাদ্দ চাওয়া হয়েছে। আমরা আশা করছি, সরকারি উদ্যোগে আরও কিছু হাই ফ্লো ন্যাজাল ক্যনোলা আমরা পাব।