দিনের খবর

দুদক পরিচালকের অগ্নিদগ্ধ স্ত্রীর মৃত্যু

শেযার বিজ ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের অগ্নিদগ্ধ স্ত্রী তানিয়া মারা গেছেন। আজ বৃহস্পতিবার রাজধানীর সিএমএইচে সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে উত্তরায় নিজ বাসায় অগ্নিদগ্ধ হওয়ার পর তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে সিএমএইচে নেওয়া হয়।

ফায়ার সার্ভিস জানায়, উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়। তবে আগুনের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাসার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু তারা পৌঁছানোর আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা এয়ারপোর্ট জোনের সহকারী কমিশনার খন্দকার রেজাউল হাসান বলেন: গতকাল রাতে তাকে সিএমএইচে ভর্তি করা হলে আজ সকাল সাড়ে দশটায় তিনি সেখানে মারা যান।

শাহজালাল বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে মুহাম্মদ ইউসুফ সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত। পরে তাকে দুদকের পরিচালক করা হয়।

সর্বশেষ..