খবর দিনের খবর

দুবাই গেলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চার দিনের সরকারি সফরে সংযুক্ত আরব আমিরাত গেলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে তিনি দুবাই এয়ার শো-২০১৯ এবং আরও কিছু অনুষ্ঠানে অংশ নেবেন। দেশটির শাসক মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুমের আমন্ত্রণে প্রধানমন্ত্রী এ সফরে গেলেন। গতকাল শনিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব, মন্ত্রিপরিষদ সদস্য, তিন বাহিনীর প্রধানরা উপস্থিত ছিলেন। খবর: বাসস।

দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন সেখানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হবে হোটেল শাংরি-লায়। দুবাই সফরকালে প্রধানমন্ত্রী এ হোটেলেই থাকবেন।

আজ রোববার প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য, এশিয়া ও আফ্রিকার বৃহত্তম অ্যারোস্পেস ইভেন্ট ‘দুবাই এয়ার শো-২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। ২১ নভেম্বর পর্যন্ত এ শো চলবে।

শেখ হাসিনা দুবাইয়ের শাসক ছাড়াও আবুধাবির যুবরাজ ও সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মুহাম্মদ বিন জায়ের আল নাহিয়ান ও ফ্যামিলি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সুপ্রিম চেয়ারপারসন শেখ ফাতিমা বিনতে মোবারকের সঙ্গে বৈঠক করবেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..