সারা বাংলা

দুর্গাপূজায় যানজট নিরসনে সড়কে ফেনী পৌরসভার মেয়র

প্রতিনিধি, ফেনী: দুর্গাপূজায় যানজট নিরসনে মাঠে নেমেছেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। গতকাল সোমবার দুপুরে শহরের বিভিন্ন সড়ক তিনি ঝটিকা পরিদর্শন করেন। এ সময় পৌর কাউন্সিলর জয়নাল আবেদিন লিটন হাজারী, মজিবুর রহমান ভূঞা ও বিপুলসংখ্যক পৌর পরিচ্ছন্নতাকর্মী উপস্থিত ছিলেন।
যানজট নিরসনে তিনি শহরের ট্রাংক রোড, দোয়েল চত্বর, খেজুর চত্বর, বড় মসজিদ রোড ও কালি বাড়ি মন্দির পর্যন্ত পরিদর্শন করেন। পরিদর্শনকালে পৌর মেয়র ব্যবসায়ীদের দোকানে ও মার্কেটের সামনে গিয়ে বলেন, চলতি দুর্গাপূজা শেষ না হওয়া পর্যন্ত ট্রাংক রোডের দু’পাশ কালীবাড়ি সম্মুখে কোনো ধরনের ফুটপাত দখল না করতে কঠোর নির্দেশ দেন। অন্যথায় যে দোকানের সামনে ফুটপাত পাওয়া যাবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কেউ জোর করে ফুটপাত দখল করতে চাইলে সঙ্গে সঙ্গে ফেনী পৌরসভায় খবর দিতে নির্দেশ দেন মেয়র হাজী আলা উদ্দিন।
ফেনী পৌরসভার কনজারভেটিব অফিসার সরোয়ার আলম জানান, মেয়রের নিদের্শনা অনুযায়ী দুর্গাপূজা চলাকালে বিভিন্ন মন্দির সম্মুখে কোনো ফুটপাত দখল করতে দেওয়া হবে না। সেক্ষেত্রে নির্দেশ অমান্য করলে ট্রেড লাইসেন্স বাতিলসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
মেয়র হাজী আলাউদ্দিন জানান, সব কাজে সচেতনতা প্রয়োজন। এর বিকল্প নেই। যানজট নিরসনে যাত্রী ও চালক সবাইকে সচেতন হতে হবে। সবাই সচেতন ও আন্তরিক হলে স্বপ্নের গ্রীন ও ক্লিন টাউনে রূপ নেবে ফেনী পৌরসভা।

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..