Print Date & Time : 30 June 2022 Thursday 1:20 am

দেশি দর্শকের কাছে এক সপ্তাহ আগে দীপিকার ‘এক্সএক্সএক্স’

শোবিজ ডেস্ক: ভক্তদের চমকে ওঠার মতো খবর দিলেন দীপিকা পাড়ুকোন। পূর্বঘোষিত সময়ের আগেই ভারতে মুক্তি পাচ্ছে তার প্রথম হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’। এ বলিউড অভিনেত্রী টুইটারে জানান, বিশ্বের অন্য কোনো দেশের আগে ভারতে মুক্তি পাচ্ছে ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’। ১৪ জানুয়ারি সিনেমাটি দেখতে

পাবেন দর্শক।

দীপিকার এমন ঘোষণায় বিরক্ত হয়েছেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর ভক্তরা। কারণ ‘আশিকি টু’ খ্যাত এ জুটির পরের সিনেমা ‘ওকে জানু’ মুক্তি পাচ্ছে মাত্র একদিন আগে (১৩ জানুয়ারি)।

মণি রতœমের হিট সিনেমার রিমেকটি ইতোমধ্যে আলোচনার ঝড় তুলেছে। ‘ওকে জানু’র গানগুলো পেয়েছে দারুণ জনপ্রিয়তা। তা সত্ত্বেও দীপিকার প্রথম হলিউড সিনেমা বলে কথা! সঙ্গে আছেন ভিন ডিজেলের মতো জনপ্রিয় তারকা। এছাড়া ২০১৬ সালে মুক্তি পায়নি এ নায়িকার কোনো সিনেমা।

‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’-এর মুক্তির দিন বদলে অবশ্য অন্য একটি ফ্যাক্টর কাজ করেছে। সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে ২০ জানুয়ারি। তার মাত্র পাঁচ দিন পর (২৫ জানুয়ারি) মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ‘রয়িস’ ও হƒতিক রোশনের ‘কাবিল’। অতিপ্রতীক্ষিত এ দুই ছবির সঙ্গে ঝুঁকি কে-ই বা নিতে চাইবে!