স্পোর্টস

দ্বিতীয় টেস্টেও সাইফের করোনা পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক: এক সপ্তাহ আগে করোনা পজিটিভ হয়েছিলেন সাইফ হাসান। সেই থেকেই এ ওপেনার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে রয়েছেন আইসোলেশনে। এরইমধ্যে মঙ্গলবার তার দ্বিতীয়বারের মতো করোনা পরীক্ষা করানো হয়। কিন্তু এবার তিনি পেলেন না সুখবর। ফের করোনা পজিটিভ হয়েছেন এ ব্যাটসম্যান। এরআগে গত ৭ সেপ্টেম্বর বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের সঙ্গে যুক্ত মোট ২৪ সদস্যের করোনা পরীক্ষা করানো হয়।

যার মধ্যে ছিলেন ১৭ জন ক্রিকেটার এবং ৭ জন সাপোর্টিং স্টাফ। এই ২৪ জনের মধ্যে দুইজনের করোনা পজিটিভ ধরা পড়ে। সাইফ হাসান বাদে ছিলেন ট্রেনার নিকোলাস ট্রেভর লি। এরইমধ্যে ট্রেভর করোনা নেগেটিভ ফল নিয়ে ক্রিকেটারদের ঐচ্ছিক অনুশীলনে যোগ দিয়েছেন। তবে সাইফ হাসান এখনও রয়েছেন আইসোলেশনে।

গতকাল ইনস্টাগ্রাম স্টোরিতে সাইফ লিখেন, ‘আমি দ্বিতীয় সপ্তাহে আইসোলেশনে রয়েছি। এখনও আমি করোনা পজিটিভ। তবে আমি সুস্থ আছি। আমার পরিবারের সবাই সুস্থ আছে। আমার জন্য সকলে দোয়া করবেন।’ করোনা নেগেটিভ না হওয়ায় সাইফকে শ্রীলঙ্কা সফরের ২৭ জনের প্রাথমিক স্কোয়াডে রাখা হয়নি। আগামী ২১ সেপ্টেম্বর এ স্কোয়াডে থাকা সদস্যরা শুরু করবেন দলীয় অনুশীলন।

গত দুই বছর ঘরোয়া ক্রিকেট ও বাংলাদেশ এ দলের হয়ে ভালো পারফর্ম করে সাইফ হাসান জাতীয় দলে জায়গা করে নেয়। গত বছর ভারত সফরের স্কোয়াডে তাকে রেখেছিল টিম ম্যানেজমেন্ট। তবে সেরা একাদশে খেলা হয়নি। এ বছরের শুরুতে পাকিস্তান সফরে তার অভিষেক হয়েছিল। কিন্তু নিজেকে মেলে ধরতে পারেননি। তারপরও তার ওপর আস্থা রাখছেন নির্বাচকরা। যে কারণে আসন্ন শ্রীলঙ্কা সফরে প্রাথমিক স্কোয়াড়ে তার জায়গা হয়েছে। করোনা নেগেটিভ হলেই সতীর্থদের সঙ্গে অনুশীলন শুরু করবেন সাইফ। এমনটাই জানা গেছে বিসিবি সুত্রে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..