আজকের পত্রিকা

দ্বিতীয় প্রান্তিকে তিন কোম্পানির লোকসান বেড়েছে

 

নিজস্ব প্রতিবেদক: চার কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানি চারটি হচ্ছেÑমিথুন নিটিং, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, অলটেক্স ইন্ডাস্ট্রিজ ও ঢাকা ডায়িং।

মিথুন নিটিং: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) মিথুন নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেডের শেয়ারপ্রতি লোকসান কমেছে ৮১ পয়সা। এ সময় কোম্পানিটির লোকসান হয়েছে ৪০ পয়সা, যেখানে আগের বছর একই সময় লোকসান ছিল এক টাকা ২১ পয়সা। ৩১ ডিসেম্বর এর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ২১ টাকা ২৩ পয়সায়, যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত ছিল ২১ টাকা ৯৯ পয়সা।

তবে চলতি হিসাববছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) লোকসান বেড়েছে কোম্পানিটির। এ সময় লোকসান হয়েছে ৭৭ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেডের শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ১৯ পয়সা। এ সময়ে কোম্পানিটির লোকসান হয়েছে ২১ পয়সা, যেখানে আগের বছর একই সময় ছিল দুই পয়সা। ৩১ ডিসেম্বর এর এনএভিপিএস দাঁড়ায় ১৫ টাকা ৩৫ পয়সায়, যা ৩০ জুন ২০১৭ পর্যন্ত ছিল ১৫ টাকা ৮৯ পয়সা। চলতি হিসাববছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) লোকসান বেড়েছে কোম্পানিটির। এ সময়ে লোকসান হয়েছে ৫৪ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান বেড়েছে এক টাকা ৫০ পয়সা। এ সময় কোম্পানিটির লোকসান হয়েছে এক টাকা ৮৮ পয়সা, যেখানে আগের বছর একই সময় লোকসান ছিল ৩৮ পয়সা। ৩১ ডিসেম্বর এর এনএভিপিএস দাঁড়ায় ২৫ টাকা ৫২ পয়সায়, যা ৩০ জুন ২০১৭ পর্যন্ত ছিল ২৫ টাকা ৫২ পয়সা। চলতি হিসাববছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) লোকসান বেড়েছে কোম্পানিটির। এ সময় লোকসান হয়েছে তিন টাকা শূন্য চার পয়সা।

ঢাকা ডায়িং: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) মিথুন নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেডের শেয়ারপ্রতি লোকসান ড়েছে ছয় পয়সা। এ সময় কোম্পানিটির লোকসান হয়েছে ৭৮ পয়সা, যেখানে আগের বছর একই সময় লোকসান ছিল ৭২ পয়সা। ৩১ ডিসেম্বর এর এনএভিপিএস দাঁড়ায় ১৩ টাকা ৭৬ পয়সায়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..