প্রিন্ট করুন প্রিন্ট করুন

নটর ডেম কলেজে দু’দিনব্যাপী বিজনেস ফেস্ট

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নটর ডেম কলেজে শুরু হয়েছে দু’দিনব্যাপী বিজনেস ফেস্ট বাংলাদেশ সিজন থ্রি। গত শুক্রবার সকালে এর উদ্বোধন করা হয়। নটর ডেম কলেজ বিসনেস ক্লাব আয়োজিত এ প্রোগ্রামে দেশের ১২০টি স্কুল ও কলেজের প্রায় ৯০০ শিক্ষার্থী অংশগ্রহণ করছে।

গতকাল অনুষ্ঠান শুরু হয় সকাল ৯টায়। এতে সভাপতিত্ব করেন ফাদার হেমন্ত পিউস রোজারিও সিএসসি, বিজনেস আইকন হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র ডিরেক্টর আমজাদ হোসেন।

এর আগে প্রথম দিনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য ফাদার আন্তোনি সুশান্ত সিএসসি গোমেজ। এতে বিজনেস আইকন হিসেবে বক্তব্য রাখেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য চৌধুরী মফিজুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ পর্বে উপস্থিত ছিলেন অভিনেতা সৌমিক আহমেদ।

জানা যায়, স্কুল-কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের ব্যবসায় বাস্তবিক জ্ঞান অর্জন ও বিভিন্নমুখী অভিজ্ঞতা প্রদানের উদ্দেশ্যে দুবছর ধরে এ বিজনেস ফেস্টের আয়োজন করা হচ্ছে। বিজনেস ফেস্টের জেনারেল সেক্রেটারি আশিক চৌধুরী এ প্রসঙ্গে বলেন, ‘পাঠ্যবই পড়ে আসলে ব্যবসা-বাণ্যিজ্যের বাস্তব অভিজ্ঞতা লাভ করা যায় না।