শোবিজ

নতুন আঙ্গিকে আসছে ‘জয়ের আদালত’

শোবিজ ডেস্ক: শাহরিয়ার নাজিম জয়। তিনি জনপ্রিয় একজন অভিনেতা। ছোট ও বড়পর্দায় দুটিতেই সুনাম অর্জন করেছেন। নাটক-সিনেমার পরিচালনাতেও পারদর্শিতা দেখিয়েছেন। তবে সাম্প্রতিক আলোচনায় এসেছেন ‘সেনস অব হিউমার’সহ বেশকিছু অনুষ্ঠানের উপস্থাপনা করে। তার উপস্থাপনা মানেই দর্শকের আগ্রহ এবং তার অনুষ্ঠান মানেই জনপ্রিয়তা। তবে তিনি এবার নতুন আঙ্গিকে হাজির হচ্ছেন। অনুষ্ঠানটির সঙ্গে আরও যুক্ত থাকবেন সোহাগ মাসুদ। শিগগিরই নিজের ইউটিউব চ্যানেলের জন্য নির্মাণ করতে যাচ্ছেন ‘জয়ের আদালত’ নামের একটি অনুষ্ঠান। আর এ আদালতে অতিথি হিসেবে থাকবেন শোবিজে বিবাদ-দ্বন্দ্বে জড়ানো মানুষেরা। আর তাদের সঙ্গে থাকবেন একজন বিচারকও। যেখানে উকিল হিসেবে দেখা যাবে শাহিয়ার নাজিম জয়কে।
এ অনুষ্ঠান নিয়ে জয় বলেন, শোবিজের ভেতরে অনেক ঘটনা থাকে যেগুলো শোবিজের মানুষদের জন্য অস্বস্তির। আর এ নেতিবাচক প্রভাব পড়ে শোবিজে। সেই অস্বস্তি কাটানোর চেষ্টা করব জয়ের আদালতে। এখানে বিভিন্ন ধরনের সেনসিটিভ বিষয় উঠে আসবে। কারণ ফেসবুকে ক্রিয়া-প্রতিক্রিয়া দেখানোর চেয়ে অনুষ্ঠানে এসে যদি কোনো গঠনমূলক আলোচনা হয়। তাতে যদি সমাধান আসে তবে অনেকে আগ্রহী হবেন এখানে আসতে। কারণ অনেক সেনসিটিভ বিষয় নিয়ে তারকারা প্রকাশ্যে আসতে চান না। এটি নিজ নামের ইউটিউব চ্যানেল এর প্রচার শুরু হবে। আমি আশাবাদী এতে সাড়া পাব।
প্রসঙ্গত, তিনি বর্তমানে একুশে টিভিতে আরএফএল প্লাস্টিকস নিবেদিত ‘উইথ নাজিম জয়’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। এখানে প্রতি সপ্তাহে অতিথি হিসেবে হাজির হন শোবিজের নানা অঙ্গনের মানুষেরা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..