প্রিন্ট করুন প্রিন্ট করুন

কাইজার’ নিয়ে আসছেন আফরান নিশো

শোবিজ ডেস্ক: নতুন ওয়েব সিরিজে অভিনয় করছেন আফরান নিশো। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের অরিজিনাল সিরিজ ‘কাইজার’ এর ট্রেলারও প্রকাশিত হয়েছে। সিরিজে কাইজারে নাম ভূমিকায় অভিনয় করেছেন নিশো।

আজ বুধবার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে ট্রেলারটি প্রকাশিত হয়।

এ সময় আফরান নিশো বলেন, খুব ভাল লাগছে। এর আগে ফার্স্ট লুক দর্শকেরা পছন্দ করেছেন। ট্রেলারও দর্শক ভালোবাসবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য নতুন ধরনের চরিত্র। কাজটা আমি আনন্দের সঙ্গে এবং আগ্রহ নিয়ে করেছি।

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরিজটির কলাকুশলীরা। আগামী ৮ জুলাই থেকে সিরিজটি দেখা যাবে। সিরিজটি পরিচালনা করেছেন তানিম নূর।

সিরিজটির ব্যাপারে তানিম নূর বলেন, ছোটবেলা থেকে বিভিন্ন গোয়েন্দা গল্প পড়ে বড় হওয়ায় সব সময় আমার ইচ্ছা ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে একটি গোয়েন্দা চরিত্র তৈরি করার। যেহেতু কাইজার আমার ছোটবেলার অনুপ্রেরণা থেকে নির্মাণ করা একটা সিরিজ, তাই এটা আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জে কতটা সফল হয়েছি সেটা এখন দর্শক ভালো বলতে পারবেন।

কাইজারে আরও অভিনয় করেছেন, রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, শঙ্খ জামান, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধি প্রমুখ।