কোম্পানি সংবাদ পুঁজিবাজার

নতুন ঠিকানায় তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক: বিমা খাতের কোম্পানি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড নিবন্ধিত ও প্রধান কার্যালয়ের ঠিকানা পরিবর্তন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, কোম্পানিটির নিবন্ধিত ও প্রধান কার্যালয় গত রোববার থেকে রাজধানীর মতিঝিলে ডিআইটি রোডের মনির টাওয়ারে (হাউস নং- ১৬৭/১, ফ্লোর- ৭, ৮ ও ৯) স্থানান্তরিত হয়েছে।

এদিকে ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি পাঁচ শতাংশ নগদ ও ছয় শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিএস হয়েছে এক টাকা ৩৫ পয়সা এবং এনএভি দাঁড়িয়েছে ১৭ টাকা দুই পয়সা। কোম্পানিটি এর আগে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরেও পাঁচ শতাংশ নগদ ও ছয় শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। ওই সময় ইপিএস হয়েছে এক টাকা ৯০ পয়সা এবং এনএভি দাঁড়িয়েছে ১৭ টাকা ৪৯ পয়সা। ‘এ’ ক্যাটেগরির কোম্পানিটি ২০০৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

এদিকে গতকাল কোম্পানিটির শেয়ারদর শূন্য দশমিক ৭২ শতাংশ বা ২০ পয়সা বেড়ে প্রতিটি সর্বশেষ ২৭ টাকা ৮০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দরও ছিল ২৭ টাকা ৮০ পয়সা। দিনজুড়ে ৬৩ হাজার ৮৮টি শেয়ার মোট ৫৭ বার হাতবদল হয়, যার বাজারদর ১৭ লাখ ৪৫ হাজার টাকা। এক বছরে শেয়ারদর সর্বনিম্ন ২২ টাকা ৬০ পয়সা থেকে ৪০ টাকা ৫০ পয়সায় হাতবদল হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..