প্রিন্ট করুন প্রিন্ট করুন

নতুন বছরে গ্রাহকদের জন্য মিনিস্টার নিয়ে এলো বীমা ও অনেক সুবিধাসহ হেল্প কার্ড

আনুষ্ঠানিকভাবে মিনিস্টার হেল্প কার্ড এর যাত্রা শুরু করল মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। ১লা জানুয়ারি বছরের প্রথম দিনেই মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই হেল্প কার্ড এর উদ্বোধন করা হয়। গ্রাহকরা মিনিস্টারের নির্দিষ্ট পরিমাণের যেকোন ইলেক্ট্রনিক পণ্য কিনে এই হেল্প কার্ড নিতে পারবে । অতীতে নির্দিষ্ট অংকের পণ্য যারা ক্রয় করেছেন তাদের মধ্য থেকে বাছাইকৃত ক্রেতাদের কে মিনিস্টার হেল্প কার্ড প্রদান করা হবে। গোল্ড ও সিলভার এই দুই ধরনের কার্ড দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ মিনিস্টার হেল্প কার্ড এর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুলসহ প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ। এ সময় বাংলাদেশের স্বনামধন্য হেলথ কেয়ার, হোটেল এন্ড ট্যুরিজম, রেস্টুরেন্ট, রিটেইল, বিভিন্ন সেক্টরের প্রতিনিধিগণ, সম্মানিত গ্রাহক ও শুভানুধ্যায়ীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

এসময় কয়েকজন গ্রাহকের মধ্যে মিনিস্টার হেল্প কার্ড প্রদান করা হয়। পরবর্তীতে কোম্পানীর কয়েকজন ঊধ্বর্তন কর্মকর্তাকে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সম্মান স্বরূপ মিনিস্টার হেল্প কার্ড (Gold) প্রদান করেন। অনুষ্ঠানে জানানো হয়, মিনিস্টার গ্রুপ গোল্ড ও সিলভার দু’ধরণের হেল্প কার্ড এর মাধ্যমে ক্রেতাগণ বিশেষ ক্রেডিট সুবিধা পাবেন। এই কার্ডধারী মেম্বার বা হেল্প কার্ড হোল্ডারগণ বিভিন্ন বীমা সুবিধা, হেলথ কেয়ার, হোটেল এন্ড ট্যুরিজম, রেস্টুরেন্ট, রিটেইল এ ডিস্কাউন্টসহ বিশেষ সুযোগ পাবেন।

অনুষ্ঠানে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, “মিনিস্টারের মানসম্মত পণ্যসম্ভার ক্রেতাদের মাঝে সহজ, ঝামেলাবিহীন এবং দ্রুততম সময়ে পৌছে দিচ্ছে মিনিস্টার পরিবার। প্রতি বছরেই গ্রাহকদের জন্য বিশেষ আকর্ষণ দিয়ে চলেছি তারই ধারাবাহিকতায় গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে আমরা নিয়ে এসেছি মিনিস্টার হেল্প কার্ড। আশা করছি, সকলের সহযোগিতায় আমরা আমাদের সন্মানীত গ্রাহকদের মিনিস্টার হেল্প কার্ড এর মাধ্যমে বীমাসহ বিভিন্ন সুযোগ সুবিধা দিতে পারবো”

উল্লেখ্য ১লা জানুয়ারি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি জনাব এম এ রাজ্জাক খান রাজ এর জন্মবার্ষিকী পালন করা হয়।