Print Date & Time : 27 September 2021 Monday 10:26 am

নতুন লুকে আরিফিন শুভ

প্রকাশ: June 22, 2021 সময়- 10:13 pm

শোবিজ ডেস্ক: বৃষ্টিভেজা দিনে টেলিভিশন বিজ্ঞাপনের শুটিং করছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ, অন্তর্জালে এমন আভাস দিয়েছিলেন। সেই আভাস থেকে গতকাল একটি-দুটি স্থিরচিত্র ভক্তদের জন্য শেয়ার করেছেন এই চিত্রনায়ক।

সেই স্থিরচিত্রের ব্যবচ্ছেদ করে বলা যায়, সুঠাম দেহের এই চিত্রনায়ক কাবাডি খেলছেন। যেখানে প্রতিপক্ষের ছয়-সাতজন খেলোয়াড় এক শুভকে সামলাতে হিমশিম খাচ্ছেন। সিনেম্যাটিক ফ্রেমে তোলা এই স্থিরচিত্র প্রকাশের পর থেকেই অন্তর্জালে বেশ প্রশংসায় ভাসছেন এই চিত্রনায়ক।

আজ মঙ্গলবার দুপুরে এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় আরিফিন শুভ জানিয়েছেন, হিমালয়া মেনজ ফেসওয়াশের বাংলাদেশের শুভেচ্ছাদূত তিনি। কিছুদিন আগে ঢাকায় টিভিসির শুট হয়েছে। খুব দ্রুতই টেলিভিশনের পর্দায় দেখা যাবে টিভিসিটি।

এমন লুকে অন্তর্জালে প্রশংসা করছেন অনেকেই, এমন প্রসঙ্গ তুললে শুভর ছোট উত্তর, ‘এটা ভালো, টিভিসির একটা লুক অনেকেই পছন্দ করছেন।’

চলতি মাসে ‘নূর’ সিনেমার শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল আরিফিন শুভর। সিনেমাটির লুক-জটিলতায় সেই শুটিং পিছিয়েছে মাস কয়েক। অন্যদিকে, আগামী আগস্টের শেষে বা সেপ্টেম্বরে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র দ্বিতীয় ধাপের শুটিং।

এর মাঝে নতুন কাজের খবর কী আসছে? এমন প্রশ্নে চিত্রনায়কের মজার উত্তর, ‘বলব না… (হাসি)।’ হাসি থামিয়ে এনটিভি অনলাইনকে শুভ জানালেন, ‘আসলে বেশ কিছু প্রস্তাব পাচ্ছি। কিন্তু সবচেয়ে বড় কাজ হচ্ছে বঙ্গবন্ধু সিনেমা। এটার কারণে নির্ভর করছে অন্য কাজগুলো। সব মিলে গেলেই নতুন খবর জানাতে পারব।’

গত এপ্রিলে মুম্বাই থেকে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ করে দেশে ফিরেছেন আরিফিন শুভ।