প্রিন্ট করুন প্রিন্ট করুন

নবাবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

নবাবগঞ্জ (দিনাজপুর),প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালনের জন্য প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোম এর সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

১৫ আগস্টের কর্মসূচির মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনির্মিতকরণ, সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, সকাল সাড়ে ৯টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ শ্যামল রায় ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ ও ১নং জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওবায়দুল রহমান ও ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাসেদুল কবির রাজু ও নবাবগঞ্জ বিট কর্মকর্তা মোঃ খাইরুল ইসলাম প্রমুখ।