সারা বাংলা

নবীনগরে এক দিনের ব্যবধানে ওসি ও ইউএনও বদলি

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক দিনের ব্যবধানে থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বিষয়টি নিয়ে জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এবং পুলিশ সদর দপ্তর থেকে থানার ওসিকে বদলি করা হয়। তবে ইউএনও’র স্থলাভিষিক্ত হিসেবে একজন যোগদান করলেও যোগদান করেননি নতুন ওসি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম এবং নবীনগর থানার পরিদর্শক (ওসি) প্রভাষ চন্দ্র ধরকে পৃথক আদেশে বদলি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত এক আদেশে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমকে লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।

তার স্থলে নবীনগর উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে একরামুল সিদ্দিককে। নবাগত ইউএনও একরামুল সিদ্দিক বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত ছিলেন।

অপরদিকে এর মাত্র এক দিন আগে গত বুধবার বিকালে পুলিশ সদর দপ্তরের এক আদেশে নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে বদলি করা হয়েছে। ওই আদেশে উল্লেখ করা হয়, নির্বাচন কমিশনের চিঠির পরিপ্রেক্ষিতে বিভাগীয় সম্মতিক্রমে তাকে বদলি করা হয়েছে। তবে নবীনগর থানায় ওসির স্থলে গতকাল বিকাল পর্যন্ত কাউকে নিয়োগ দেওয়া হয়নি।

এদিকে মাত্র এক দিনের ব্যবধানে উপজেলার শীর্ষস্থানীয় দুই কর্মকর্তাকে বদলির ঘটনায় স্থানীয় সচেতন মহলে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমও বেশ সরব হয়ে উঠেছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..