বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

নবীন তিন স্থপতিকে পুরস্কৃত করল কেএসআরএম

নিজস্ব প্রতিবেদক: ভবিষ্যৎ স্থপতিদের উৎসাহ দিতে ‘কেএসআরএম অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস: বেস্ট আন্ডার গ্র্যাজুয়েট থিসিস’ শিরোনামে কর্মসূচির আওতায় নবীন স্থপতিদের পুরস্কার দিয়েছে কেএসআরএম। সম্প্রতি রাজধানীর এক হোটেলে অনুষ্ঠানে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির মো. আরমান আলম, আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বৃষ্টি সরকার ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রহমান গোলাম মাহমুদুর। এছাড়া ফাহিম হাসান ও শরীফুল আলমকে দেওয়া হয় বিশেষ সম্মাননা পুরস্কার।

ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশের (আইএবি) সভাপতি জালাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কেএসআরএম স্টিল প্লান্টের উপব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান ও পরিচালক সারোয়ার জাহান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাইফুল আলম, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বাংলানিউজ ২৪.কম-এর সম্পাদক জুয়েল মাজহার, কেএসআরএমের উপদেষ্টা (বিক্রয় ও বিপণন) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শহিদুর রহমান, বিক্রয় ও গবেষণা বিভাগের প্রধান কর্নেল (অব.) আশফাকুল ইসলাম প্রমুখ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..