সারা বাংলা

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রতিনিধি, নরসিংদী: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে শিবপুর উপজেলার কারারচর মদিনা জুট মিলের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও তাদের এক বন্ধু; যার নাম জানা যায়নি।
ঢাকা থেকে সিলেটগামী একটি বাস শনিবার ভোর ৩টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার কারারচর মদিনা জুট মিল এলাকায় পৌঁছলে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের তিন যাত্রী। সংঘর্ষের ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর নরসিংদী ও শিবপুরের চারটি ইউনিট ও ইটাখলা হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে। আহতাবস্থায় পাঁচ যাত্রীকে নরসিংদী ১০০ শয্যা জেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়। পরে অপর চারজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নরসিংদী ১০০ শয্যা হাসপাতালের আরএমও এএইচ মিজানুর রহমান জানান, শিবপুরের সড়ক দুর্ঘটনার পর জেলা হাসপাতালে পাঁচজনকে আনা হলে পথেই একজন মারা যান। বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ হাইওয়ে সার্কেলের সিনিয়র এএসপি জিসানুল হক জানান, ঈদের পর চালকদের অতিরিক্ত চাপ ও ভোরে চালকরা ঘুমন্ত থাকতে পারে, যার জন্য এ ঘটনা ঘটতে পারে। এ দুটো বিষয় মাথায় নিয়েই তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। এদিকে গত শুক্রবার সকালে নরসিংদীর মাধবদী উপজেলার একই পরিবারের চার সদস্য সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সর্বশেষ..